ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ্লিকেশন তৈরিতে ১২ শতাংশ ছাড়

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৬ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ্লিকেশন তৈরিতে ১২ শতাংশ ছাড় দিচ্ছে মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা বাংলাদেশি প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা। ইংরেজী নববর্ষ উপলক্ষে এ বিশেষ অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। ২৫ ডিসেম্বর ২০১৫ থেকে শুরু হওয়া এ অফার চলবে এপ্রিল মাসের ৩০ তারিখ পর্যন্ত।

এক সংবাদ জিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন রেভারি ল্যাব মিমোসার ম্যানেজিং ডিরেক্টর নাসিমা আক্তার নিশা।

তিনি জানান, রেভারি গত চার বছরে গুগল অ্যান্ড্রয়েড ও অ্যাপল আইওএস প্লাটফর্মে ৭৫ টিরও বেশি মোবাইল অ্যাপ্লিকেশন ও মোবাইল গেমস বানিয়েছে। একইসঙ্গে দেশে এবং দেশের বাইরে আমেরিকা, কানাডা, ইউরোপের অনেক কোম্পানির সাথে কাজ করেছে। এর মধ্যে হাউ টু ওয়্যার এ শাড়ি, ম্যাচ মেকার, উন্মাদ, ফ্রাপি বার্ড, রক অ্যান্ড রোল, পোসড এগ, ক্যানভাস, এস্কেপবোট, ক্রিকেট রেকর্ড-২০১১, হাউ মাচ ইউ নো বাংলাদেশ, ডেথ কিস ও হলিউড ম্যানিয়া ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এরই ধারাবাহিকতায় এবং দেশের তথ্যপ্রযুক্তির উন্নয়নের জন্য এই অফার।

শুধু মোবাইল অ্যাপ্লিকেশন ও গেমস ডেভেলপমেন্টই নয়, বর্তমানে প্রতিষ্ঠানটি ওয়েবসাইট ডেভেলপমেন্ট, কাস্টম ওয়েব অ্যাপ্লিকেশন, অ্যাপ স্টোর সার্ভিস, মোবাইল অ্যাপ মার্কেটিং, অ্যাপ স্টোর রিচার্স এবং আইটিইএস সার্ভিস নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটির তৈরি করা অ্যাপ্লিকেশন সম্পর্কে বিস্তারিত জানা যাবে reveriegroup.com ও ফেসবুক পেজ www.facebook.com থেকে।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।