এইচ টি ইমামের সঙ্গে কথা হয়নি : প্রধানমন্ত্রী


প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৭ নভেম্বর ২০১৪

নিজের রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের সঙ্গে কথা হয়নি বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিসভার বৈঠকে ইমামের সাম্প্রতিক মন্তব্যের ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী জানান, এ বিষয়ে কোনো কথা হয়নি। এ ধরনের কোনো সম্মতিও দেইনি।

গত বুধবার ছাত্রলীগের এক সভায় এইচ টি ইমাম ৫ জানুয়ারির নির্বাচন সম্পর্কে এবং ছাত্রলীগ নিয়ে ইমামের বক্তব্যের কঠোর সমালোচনা হয়। তাঁর ওই বক্তব্যে প্রধানমন্ত্রী ও সরকারি দলের নেতারা নাখোশ হন। বিষয়টি নিয়ে তিনি নানাভাবে যোগাযোগ করে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ লাভেরও চেষ্টা চালান। সাক্ষাৎ করতে না পারলেও তিনি জানান, সাক্ষাতের সুযোগ না পেলেও প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ হয়েছে। তবে কী ধরনের যোগাযোগ, তা তিনি খোলাসা করেননি।

এদিকে সার্বিক বিষয় নিয়ে সোমবার এইচ টি ইমাম ধানমন্ডিতে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি বলেন, তিনি অসুস্থ। অতিরিক্ত পরিশ্রম করছেন। তাঁর বিশ্রাম দরকার। গতকাল রোববার সারা দিনই প্রধানমন্ত্রী বিশ্রামে ছিলেন। অল্প সময়ের জন্য সংসদে গিয়েছিলেন। তাই তাঁর সঙ্গে দেখা হয়নি।

উল্লেখ্য, গত বুধবার ছাত্রলীগের এক সভায় এইচ টি ইমাম ৫ জানুয়ারির নির্বাচন সম্পর্কে বলেন, নির্বাচনের সময় বাংলাদেশ পুলিশ ও প্রশাসনের যে ভূমিকা, নির্বাচনের সময় আমি তো প্রত্যেকটি উপজেলায় কথা বলেছি, সব জায়গায় আমাদের যাঁরা রিক্রুটেড, তাঁদের সঙ্গে কথা বলে, তাঁদের দিয়ে মোবাইল কোর্ট করিয়ে আমরা নির্বাচন করেছি। তাঁরা আমাদের পাশে দাঁড়িয়েছেন, বুক পেতে দিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।