জামালপুরে পরিবার পরিকল্পনা কর্মীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৭:২৩ এএম, ২০ ডিসেম্বর ২০১৫

জামালপুরে হাত-পা বাঁধা অবস্থায় আলেয়া খাতুন স্বপ্না (৫০) নামে পরিবার পরিকল্পনা অফিসের এক মাঠকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে শহরের দক্ষিণ কাচারীপাড়া এলাকায় নিজ বাড়ির শোবার ঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছোট মেয়ে মিমি আক্তার জানায়, সে আর তার মা আলেয়া খাতুন এক সঙ্গেই থাকতো। সকালে ঘুম থেকে উঠে সে তার মায়ের হাত-পা বাঁধা মরদেহ দেখতে পায়। পরে সদর থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থালে পৌঁছে আলেয়া খাতুনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত আলেয়া খাতুনের বড় মেয়ে জিমি ময়মনসিংহ ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ালেখা করছেন। তার স্বামী সরোয়ার হোসেন দ্বিতীয় স্ত্রীকে নিয়ে দেওয়ানগঞ্জে থাকতেন। দুই সন্তানের জননী আলেয়া খাতুন স্বপ্না মেলান্দহ পরিবার পরিকল্পনা অফিসে মাঠকর্মী হিসেবে চাকরি করতেন। তিনি সদর উপজেলার শ্রীপুর কুমারিয়া সোনালি ব্যাংকের শাখা ব্যবস্থাপক সরোয়ার হোসেনের প্রথম স্ত্রী।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল হক ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন, আলেয়া খাতুন স্বপ্নাকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের বাড়ি থেকে স্বর্ণালংকার খোয়া গেছে বলেও তিনি জানান।

শুভ্র মেহেদী/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।