মুরালি-সাকলাইনদের কোচ হচ্ছেন রফিক


প্রকাশিত: ১১:৫০ এএম, ১৮ ডিসেম্বর ২০১৫

সাবেক ক্রিকেটারদের নিয়ে আগামী বছর সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি সংস্করণে আয়োজন করা হচ্ছে মাস্টার্স চ্যাম্পিয়ন্স লিগ। তবে সেখানে থাকছেন না কোন বাংলাদেশি ক্রিকেটার। তবে খেলোয়াড় হিসাবে না থাকলেও বাংলাদেশের প্রতিনিধি হিসাবে দেখা যেতে পারে একসময়ের অন্যতম সেরা স্পিনার মোহাম্মদ রফিককে।

টুর্নামেন্টের অন্যতম ফ্র্যাঞ্চাইজি জেমিনি এরাবিয়ানস তাদের সহকারী কোচ হিসেবে রফিককে চাইছে বলে খবর শোনা যাচ্ছে। মজার ব্যাপার হলো, এই দলেই খেলছেন দুই কিংবদন্তী স্পিনার মুত্তিয়া মুরালিধরন ও সাকলায়েন মুশতাক। অবসর নেয়ার পর মুরালিধরন এখনও মাঝে-মধ্যে বিভিন্ন সেলিব্রিটি লিগ খেলেন। কিন্তু সাকলায়েন মোস্তাক তো পুরোদস্তুর একজন বোলিং কোচ।

জেমিনি এরাবিয়ানসের চিফ অপারেটিং অফিসার রাজেশ পুরি বলেন, ‘দুবাইয়ের বিশাল বাংলাদেশি জনগোষ্ঠীর মাঝে জনপ্রিয় হওয়াও আমাদের দলটির উদ্দেশ্য। ক্রিকেটীয় দক্ষতার পাশাপাশি বিপনন সম্ভাবনাও এই সিদ্ধান্তের কারণ। আমরা তাকে খেলোয়াড় হিসাবেও নামিয়ে দিতে পারি।’

বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই বাঁ হাতি স্পিনারও সেখানে যোগদানে আগ্রহী বলে জানা গেছে। বিশ্বের কিংবদন্তী সব ক্রিকেটারদের সঙ্গে কাজ করার প্রস্তাব পাওয়ার খবর নিশ্চিত করে মোহাম্মদ রফিক বলেছেন, ‘আমি ওনাদের কাছে একটু সময় চেয়েছি। খুবই ভালো প্রস্তাব নিঃসন্দেহে।’

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।