চট্টগ্রাম কলেজে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ : আটক ৭০


প্রকাশিত: ০৩:১৫ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৫

শিবির-ছাত্রলীগ সংঘর্ষের জের ধরে চট্টগ্রাম কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৭০ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রামের উপ-পুলিশ কমিশনার কামরুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কলেজের বিভিন্ন হল এবং আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে তিনি আটকদের নাম ঠিকানা জানাতে পারেননি।

এদিকে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ জেসমিন আক্তার জানান, ঘটনা তদন্তে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ। সংঘর্ষের পর কলেজের চারটি হল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে এবং ছাত্রীদের বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে হল ত্যাগ করতে বলা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার দুপুর ১২টার দিকে বিজয় দিবসে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র চট্টগ্রামে ছাত্রলীগ ও ছাত্রশিবিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

জীবন মুছা/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।