দিতি এখন ঝুঁকিমুক্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:২০ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

কয়েক মাস ধরেই শারীরিক অসুস্থতার জন্য চেন্নাই টু ঢাকা যাতায়াতের মধ্যে রয়েছেন অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। মস্তিষ্কে ক্যান্সার ধরা পড়ায় চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে ভর্তি তিনি। কদিন আগেও তার অবস্থা ছিল সংকটাপন্ন।

তবে নতুন খবর হচ্ছে, দিতি এখন ভালো আছেন। চেন্নাই থেকে তার মেয়ে লামিয়া চৌধুরী জানিয়েছেন, ‘মায়ের নাক থেকে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের নল খুলে ফেলা হয়েছে। সিসিইউতে তিনি পর্যবেক্ষণে থাকবেন আরও ৪৮ ঘণ্টা। যদি সবকিছু ঠিকঠাক থাকে, আমরা ৪৮ ঘণ্টা পর তাকে ওয়ার্ডে নিতে আসতে পারবো। আল্লাহর রহমতে তিনি এখন ঝুঁকিমুক্ত রয়েছেন।’

এর আগে গত ৯ ডিসেম্বর লামিয়া জানিয়েছিলেন, আইসিইউতে রয়েছেন দিতি। কৃত্রিম নল দিয়ে তিনি শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। যদিও চিকিৎকরা দিতির মস্তিষ্কে তৃতীয়বারের মতো অস্ত্রোপচারের কথা ভাবছিলেন, কিন্তু পরবর্তীতে জানিয়ে দেন, সেটার আর দরকার নেই।
 
প্রসঙ্গত, ৩ নভেম্বর দ্বিতীয় দফায় চেন্নাই নেওয়া হয় অভিনেত্রী দিতিকে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।