ভারত-পাকিস্তান সিরিজ স্থগিত!


প্রকাশিত: ০৫:২১ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

চলতি ডিসেম্বরে পাক-ভারত সিরিজ নিয়ে কম তোড়জোড় হয়নি। আলোচনাও কম হয়নি এ সিরিজ নিয়ে। একেক সময় একেক রূপ নিচ্ছিল ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় এই সিরিজটির ভাগ্য। পাকিস্তানের এত অনুরোধ-উপরোধ সত্ত্বেও ভারত সরকার কোনভাবেই চাচ্ছে না পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলতে। তবে এখন আর অনুরোধ নয়। সরাসরি হার্ডলাইনে গিয়ে ভারত সিরিজ নিয়ে সব আলোচনার সমাপ্তি টানছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সোমবার পিসিবির পক্ষ থেকে সিরিজ নিয়ে আনুষ্ঠানিকভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এ ব্যাপারে পিসিবির চেয়ারম্যান স্থানীয় সংবাদপত্র ডন’কে বলেন, ‘হ্যা, আমরা শনিবার বিকেল পর্যন্ত এ বিষয়ে বিসিসিআই-এর পক্ষ থেকে উত্তর পাইনি। এখন এই চাপ্টার এখানেই ক্লোজ করতে চাই।’

india

সিরিজ আয়োজনে সব ধরনের চেষ্টাই তারা করেছেন উল্লেখ করে শাহরিয়ার খান বলেন, ‘আমরা আরব আমিরাত থেকে ভেন্যু পরিবর্তন করে শ্রীলঙ্কায খেলতে বিসিসিআইকে অনুরোধ করেছি। কিন্তু আমাদের চেষ্টা নির্থক হয়েছে। আমাদের এই ব্যর্থতা সারা বিশ্বের বিশেষ করে দুদেশের ক্রিকেট ভক্তদের হতাশ করেছে।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সিরিজ নিয়ে বিসিসিআইকে ইমেইল করেন পিসিবি চেয়ারম্যান। যেখানে ৪৮ ঘণ্টার মধ্যে সিরিজের ভবিষ্যত নিয়ে ‘হ্যা’ অথবা ‘না’ জবাব চান তিনি। সেই সময় পেরিয়ে যাওযার পর এখনো কোনো জবাব পাননি পিসিবি প্রধান।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।