নিরবের সঙ্গে নায়লা নাঈম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫

মিডিয়াতে কাজের সুবাদে চিত্রনায়ক নিরব এবং মডেল নায়লা নাঈমের পরিচয়টা অনেক আগে থেকেই। সেখান থেকেই বন্ধুত্ব। কিন্তু একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। এবার দুজনের এই আক্ষেপটা ঘুচলো।

সাইফ চন্দন পরিচালিত ‘টার্গেট-দেয়ার ইজ নো ক্লু’ ছবির আইটেম গানে পারফর্ম করেছেন নায়লা। ছবির গল্পের সাথে গানের সামঞ্জস্য রাখতেই  নায়লার আইটেম গানে সঙ্গে পারফর্ম করলেন নিরব।

তিনি বলছেন, ‌‘ছবিতে আইটেম গানে নাচের দৃশ্যে অংশ নেওয়ার অভিজ্ঞতা এটাই আমার প্রথম। গানটির জাঁকজমকপূর্ণ দৃশ্যায়ন হয়েছে। তবে অনেক সময় যেমন ছবিতে কোনো কারণ ছাড়াই আইটেম গান করা হয় এখানে কিন্তু তা নয়। এই গানটির মধ্যে ছবির গল্পের একটি অংশ ফুটে উঠেছে।’

তিনি আরো বলেন, গেল সপ্তাহের শেষে কক্সবাজারের একটি রিসোর্ট ভাড়া করে গানটি ধারণ করা হয়েছে। এই আইটেম গানের সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন আর কণ্ঠ দিয়েছেন লেমিস।

গানটি প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, ‘এর আগে সব গানে নাচের বিষয়টি ছিল একটু পশ্চিমা ধাঁচের। এবারের নাচটা ‘চিকনি চামেলি’ ধাঁচের।

তিনি বলেন, ‘এ আইটেমে দর্শকেরা আমাকে একেবারেই ভিন্ন আঙ্গিকে পাবেন।’

প্রসঙ্গত টার্গেট ছবিতে নিরবের বিপরীতে আছেন অমৃতা খান। এছাড়া ছবিতে আরো দুটি জুটিতে দেখা যাবে আনিসুর রহমান মিলন-আইরিন ও তানভীর-সানজিদা তন্ময়কে। অয়ন চৌধুরীর চিত্রনাট্যে টার্গেটের ছবির সবগুলো গানের সংগীত পরিচালনা করছেন শওকত আলী ইমন।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।