দিনাজপুরে পেট্রলপাম্পে ডাকাতি : আহত ১ ডাকাতের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৪ এএম, ১১ ডিসেম্বর ২০১৫

দিনাজপুরে তৃপ্তি ফিলিং স্টেশনে দুর্ধর্ষ ডাকাতি করে পালিয়ে য়াওয়ার সময় এলাকাবাসীর গণপিটুনিতে আহত তিন ডাকাতের মধ্যে এক ডাকাতের মৃত্যু হয়েছে।

রাত সাড়ে তিনটার দিকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত (৪০) এই ডাকাতের মৃত্যু হয়। সকাল সাড়ে ১০টা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

এদিকে পুলিশ রাতেই সাড়াষি অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, তিনটি মোটরসাইকেল এবং লুট হওয়া টাকা উদ্ধার  করেছে। এসময় আহত তিন ডাকাত ছাড়াও আরো ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বিশিষ্ট ব্যবসায়ী জেলা বাস মালিক গ্রুপের সভাপতি ভবানী শংকর আগরআলার সদর উপজেলার নতুন ভূষিবন্দর তৃপ্তি ফিলিং স্টেশনে রাত ৯টার সময় এই ডাকাতির ঘটনা ঘটে।

এই ঘটনায় তিনজন এলাকাবাসী ও তিনজন ডাকাত আহত হয়েছেন। আহতদের মধ্যে দু`জন এলাকাবাসীর নাম জানা গেছে। তারা হলেন, সদর উপজেলা কালিকাপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে রাজু সরকার (২৮) ও বাবু মিয়ার ছেলে আনিসুর রহমান (২৭)।

পেট্রলপাম্পের ম্যানেজার অমল রায় জাগো নিউজকে জানান, রাত ৯টার সময় ছয়টি পালসার মোটরসাইকেল যোগে ১২/১৪ জন যুবক পাম্পে এসে পিস্তল ঠেকিয়ে সাড়ে তিন লক্ষ টাকা নিয়ে পালিয়ে যান।

সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক জাগো নিউজকে জানান, ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করলে ডাকাতরা রামডুবি  মোড়ে ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে তিনজন গ্রামবাসী আহত হন। এসময় ডাকাতদের ধাওয়া করে পার্শ্ববর্তী কালিকাপুর পাঠান পাড়া গ্রামে তিন ডাকাতকে এলাকাবাসী ধরে গণপিটুনি দেন। পরে পুলিশ এসে রাত ১১টার সময় আহত ডাকাতদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, নিহত ডাকাতের পরিচয় এখনো পাওয়া যায়নি।

তিনি অরও জানান, তিনটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও তিনটি মোটরসাইকেল, লুট হওয়া টাকা এবং আরও দুজন ডাকাতকে আটক করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।