অশ্রু নয়, রাজপথ : হাফিজ


প্রকাশিত: ০১:০৬ পিএম, ১০ ডিসেম্বর ২০১৫

অশ্রু বিসর্জন না দিয়ে দলীয় নেতাকর্মীদেরকে রাজপথে নামার আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর ( অব.) হাফিজ উদ্দিন আহমেদ। বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটের সেমিনার হলে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় এ আহ্বান জানান তিনি।

আন্তর্জাতিক এক গবেষণা সংস্থার বরাত দিয়ে সাবেক এই সেনা কর্মকর্তা বলেন, পুলিশের হাতে ৭৭ ভাগ মানবাধিকার লঙ্ঘনের ঘটনা ঘটছে। অশ্রু বিসর্জন না দিয়ে রাজপথে নামতে হবে।

তিনি বলেন, আসুন আমরা রাজপথে নামি। শিশুদের সমবেদনা জানানোর ভাষা আমার জানা নেই। পরকালে এসবের বিচার হবে। ইহকালে বিচারের জন্য রাজপথে নামতে হবে।

হাফিজ উদ্দিন বলেন, আজ হোক কাল হোক বিএনপি রাষ্ট্রক্ষমতায় গেলে গুমের বিচার হবে। একই অনুষ্ঠানে দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, এই সরকার কখনোই বিরোধীদলকে সহ্য করতে পারে না। কর্তত্ববাদীদের মতো এরা রাষ্ট্র পরিচালনা করছে।

এমএম/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।