মানুষ হত্যায় বিএনপিকে ভোট দেবে না জনগণ : নৌমন্ত্রী


প্রকাশিত: ০৮:৩২ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

মানুষকে পুড়িয়ে হত্যার রাজনীতির কারণে পৌরসভা নির্বাচনে বিএনপিকে জনগণ ভোট দেবে না বলে দাবি করেছেন নৌপরবিহন মন্ত্রী শাজাহান খান। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকায় এইচ.বি.কে আদেল উদ্দিন হাওলাদার স্কুলের উদ্ধোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এসময় নৌমন্ত্রী আরও বলেন, মানুষ হত্যার ভয়ের কারণে বিএনপি নির্বাচন থেকে সরে যেতে চাইছে। এদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা ২৪ ঘণ্টার মধ্যে মনোনয়ন প্রত্যাহার না করলে দল থেকে তাদের বহিষ্কার করা হবে না। তবে আর কখনো দলে তাদের গ্রহণ করা হবে না বলেও জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিউর রহমান, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুকদেব রায়, শিরখাড়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান হাওলাদারসহ অন্যরা।

এ কে এম নাসিরুল হক/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।