কালীগঞ্জে ৫ জয়িতা পেলেন শ্রেষ্ঠত্বের পুরস্কার


প্রকাশিত: ০৫:১০ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫
শ্রেষ্ঠ জয়িতাদের সঙ্গে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

গাজীপুরের কালীগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী উপজেলার পাঁচ জয়িতাকে পুরস্কৃত করা হয়েছে। মঙ্গলবার বিকেলে কালীগঞ্জের শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে শ্রেষ্ঠ জয়িতাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেয়া হয়।

মহিলাবিষয়ক অধিদফতর ও মহিলা শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি। অন্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, মহিলাবিষয়ক অফিসার শাহানাজ আক্তার, সমবায় অফিসার নাছিমা শাহীন জাতীয় মহিলার সংস্থা কালীগঞ্জ শাখার চেয়ারম্যান আমিনা আক্তার, কো-অর্ডিনেটর জেসমিন বেগম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জয়িতারা উপস্থিত সকলের সঙ্গে তাদের শ্রেষ্ঠত্বের অভিজ্ঞতা বিনিময় করেন। পরে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী হিসেবে নাসরিন বেগম, রেহেনা বেগম, রহিমা খাতুন, সুমতি রানী দাস ও ড. অ্যাঞ্জেলা গমেজের হাতে বিশেষ সম্মাননা হিসেবে ক্রেস্ট ও সনদ তুলে দেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

আব্দুর রহমান আরমান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।