রাজশাহীতে পালিত হচ্ছে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ


প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

রাজশাহীতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হচ্ছে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ। সোমবার সকালে রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড প্রাঙ্গনে বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়েছে। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা।

এসময় তিনি বলেন, এই সরকারের আমলে আমরা যতো বিজয় অর্জন করেছি তার শীর্ষে আছে বিদ্যুৎ খাত। আমরা এখন উদ্বৃত্ত বিদ্যুৎ উদপাদন করছি। এতো অগ্রগতির পরেও কিছু মানুষ, দেশের উন্নয়ন দেখতে পান না। সরকারের উন্নয়নের কথা শুনলে তাদের মনে জ্বালা ধরে যায়।

"
সভায় আরও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শামসুদ্দিন, রাজশাহী রেঞ্জ ডিআইজি ইকবাল বাহার, রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী প্রকৌশলী সেখ মো. আলাউদ্দিনসহ বিদ্যুৎ বিভাগের বিভিন্ন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শাহরিয়ার অনতু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।