খালেদার সঙ্গে দেখা করলেন কারামুক্ত রিজভী


প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

কাশিমপুর কারাগার থেকে মুক্তি লাভের পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমদ। সোমবার রাত ৯টায় খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজাতে গিয়ে সাক্ষাৎ করেছেন তিনি।

এসময় রিজভীর খোঁজ-খবর নেন বিএনপি চেয়ারপারসন। রিজভীর গুলশানে যাওয়ার খবর শুনে দলের নেতাকর্মীরা ও রিজভীর অনুসারীরাও সেখানে জড়ো হয়ে তাকে শুভেচ্ছা জানান। চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

দশম জাতীয় সংসদের বছরপূর্তিকে কেন্দ্র করে চলতি বছরের ৩০ জানুয়ারি গভীর রাতে রাজধানীর বারিধারার একটি বাসা থেকে রিজভীকে আটক করে র‌্যাব। এর আগে ৩ জানুয়ারি রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে রিজভীকে তুলে নিয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করে গোয়েন্দা পুলিশ।

তবে দু’দিন পরেই তিনি সেখান থেকে পালিয়ে যান। এরপর অজ্ঞাত স্থান থেকে ই-মেইলে গণমাধ্যমে দৈনিক বিবৃতি পাঠাচ্ছিলেন রিজভী। মূলত তার পাঠানো বিবৃতিগুলোর মাধ্যমেই বিএনপির সরকারবিরোধী কর্মসূচিগুলো আসছিল।

র‌্যাবের হাতে আটক হওয়ার পর বিভিন্ন মামলায় বিএনপির অন্যতম এই নেতাকে দফায় দফায় রিমান্ডে পায় পুলিশ।

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।