বিপিএলে খেলছেন আফ্রিদি


প্রকাশিত: ০১:৩১ পিএম, ০২ ডিসেম্বর ২০১৫

আরব আমিরাতে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলার কারণে বিপিএলের শুরু থেকে খেলতে পারেননি পাকিস্তানি ড্যাশিং অলরাউন্ডার শহিদ খান আফ্রিদি। ৩০ নভেম্বর শারজায় ইংল্যান্ডের বিপক্ষে শেষ টি২০ ম্যাচ খেলেই বিমানে ওঠেন পাকিস্তানি ক্রিকেটাররা। সেখানে ছিলেন আফ্রিদিও। গতকাল (মঙ্গলবার) ঢাকায় এসেই সোজা চট্টগ্রাম চলে গেলেন আফ্রিদিরা। আজ নামলেন মাঠে।

সিলেট সুপার স্টারসই কিনে নিয়েছিল বুম বুম আফ্রিদিকে। সুতরাং, আজ চিটাগাং ভাইকিংসের বিপক্ষেই প্রথম মাঠে নামা হলো টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বোচ্চ উইকেট সংগ্রাহকের। বিপিএলের প্রথম থেকে দারুন বিপর্যয়ে থাকা সিলেট তাই আশা করছে আফ্রিদির হাত ধরেই ভাগ্য ফিরবে তাদের।

যদিও, পাকিস্তান দলের হয়ে চরমভাবে ব্যার্থ আফ্রিদি নিজেই। পাকিস্তান টি২০ ক্রিকেটের অধিনায়ক আরব আমিরাতে দিয়েছেন পুরোপুরি ব্যর্থতার পরিচয়। তার নেতৃত্বে ইংল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। যদিও ব্যর্থতার ভিড়ে তিনি ছিলেন উজ্জ্বল। সাঈদ আজমলকে পেছনে ফেলে তিনি হয়ে গেলেন টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।