দ্বিতীয় দিনে মনোনয়নপত্র দিচ্ছে বিএনপি


প্রকাশিত: ০৯:২৯ এএম, ০২ ডিসেম্বর ২০১৫

দ্বিতীয় দিনের মতো মনোনয়নপত্র বিতরণ শুরু করেছে বিএনপি। বুধবার দুপুর আড়াইটায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে।

এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন উপস্থিত সাংবাদিকদেরকে বলেন, মঙ্গলবার ১৭২টি পৌরসভার মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। আজ ঢাকা বিভাগসহ বাকী পৌরসভার মনোনয়নপত্র বিতরণ করা হবে। আজকের মধ্যেই মনোনয়নপত্র বিতরণ শেষ করা হবে।

তিনি অভিযোগ করে বলেন, বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীদেরকে হয়রানি করা হচ্ছে। আবার কোথাও কোথাও গ্রেফতার করা হচ্ছে। বিএনপি প্রার্থীদেরকে গ্রেফতার হয়রানি না করে নির্বাচনে সুষ্ঠুভাবে অংশগ্রহণ নিশ্চিত করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান ফজলুল হক মিলন।

সরকার ঘোলা পানিতে মাছ স্বীকার করার চেষ্ঠা করছে অভিযোগ করে তিনি বলেন, পৌর নির্বাচনে আওয়ামী লীগকে ফাঁকা মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না।

এসময় নির্বাচনের প্রার্থী বাছাই কমিটির দায়িত্বে থাকা বিএনপির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, দলের সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএম/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।