আ.লীগ সবকিছু ধ্বংস করতে চায় : খালেদা জিয়া


প্রকাশিত: ১১:২৩ এএম, ১২ নভেম্বর ২০১৪

বিএনপি`র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ সবকিছু ধ্বংস করতে চায়। তারা ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করতে চায়। এ জন্য দেশের শিক্ষাব্যবস্থা ধ্বংস করছে। রাষ্ট্রীয় ব্যাংকগুলোকে ধ্বংস করেছে সরকার।

বুধবার বিকেল সোয়া ৪ টার দিকে কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, শিক্ষা ক্ষেত্রে, স্বাস্থ্য ক্ষেত্রে সকল ক্ষেত্রেই এ সরকার পিছিয়ে আছে। এসব খাতে এখন ব্যাপক দুর্নীতি চলছে যা পত্রপত্রিকায় আসছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আরও বলেন, দেশে আজ জনগণের কোনো নির্বাচিত সরকার নেই। ৫ জানুয়ারির যে নির্বাচন হয়েছে সে নির্বাচনে জনগণ ভোট দিতে যায়নি, ভোট কেন্দ্রে মানুষ ছিল না, কুকুর ছিল। তাহলে কিভাবে সারকার তাদেরকে নির্বাচিত দাবি করে। বর্তমান সংসদও অবৈধ। কারণ তারা নির্বাচনে ক্ষমতায় আসেনি।

যুব সমাজের উদ্দেশে বিএনপি চেয়ারপারসন বলেন, যারা উন্নয়নে নেই তাদের ভোট দিয়েও লাভ নেই তারা যতই নিজের এলাকার লোক হোকনা কেন।

খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগের নেতাদের সম্পদ কয়েকশ গুণ করে বেড়েছে। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এখন সবচেয়ে ক্ষমতাধর।

এর আগে, বুধবার দুপুর তিনটায় খালেদা জিয়ার গাড়িবহর কিশোরগঞ্জ সার্কিট হাউসে পৌঁছায়। সেখানে বিশ্রাম শেষে বিএনপি চেয়ারপারসন গুরুদয়াল সরকারী কলেজ মাঠের সমাবেশে যোগ দেন।

গুলশানের বাসভবন থেকে বুধবার সকাল ১০টা ৫২ মিনিটে শতাধিক গাড়ি নিয়ে রওয়ানা হন খালেদা জিয়া। তার সঙ্গে রয়েছেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান ও মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেলসহ বিএনপি ও অঙ্গসংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।