পাবনায় আ.লীগ ও জাপার মেয়র প্রার্থী চূড়ান্ত


প্রকাশিত: ০২:৫৮ এএম, ০২ ডিসেম্বর ২০১৫

পাবনার ৯ পৌরসভার মধ্যে সাতটিতে এবারে নির্বাচন হচ্ছে। এর মধ্যে মেয়াদ পূর্তি না হওয়ায় আটঘরিয়া এবং সীমানা সংক্রান্ত মামলার কারণে বেড়া পৌরসভায় নির্বাচন হচ্ছে না। মঙ্গলবার কেন্দ্র থেকে জেলার ওই সাত পৌরসভার মেয়র পদে প্রার্থীতা চূড়ান্ত করেছে সরকারি দল আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন কমিটি।

চূড়ান্ত প্রার্থীরা হলেন, পাবনা পৌরসভা (সদর), পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন। তিনি এক সময়ের অত্যন্ত জনপ্রিয় এবং তুখোর ছাত্র নেতা এবং সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জিএস ছিলেন।

ঈশ্বরদী পৌরসভায় ভূমি মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু এমপির জামাতা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান আবুল কালাম আজাদ মিন্টু, চাটমোহর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড সাখোওয়াত হোসেন সাখো, সাঁথিয়া পৌরসভায় বর্তমান মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক, সুজানগর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, ভাঙ্গুড়া পৌরসভায় বর্তমান মেয়র ইঞ্জিনিয়ার আবদুর রহমান প্রধান, ফরিদপুর পৌরসভায় বর্তমান মেয়র আওয়ামী লীগ প্রার্থী খ ম কামরুজ্জামান মাজেদ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এবং সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লাল জাগো নিউজকে এই মনোনয়নের খবর নিশ্চিত করেন।

জাতীয় পার্টি পাবনা পৌরসভা (সদর) জেলা জাতীয় পার্টির সহসভাপতি নাসির চৌধুরী এবং সুজানগরে পৌর জাতীয় পার্টির সভাপতি হাজী মমতাজ উদ্দিনের মনোনয়ন চূড়ান্ত হয়েছে বলে জেলা জাতীয় পার্টির সভাপতি হায়দার আলী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

একে জামান/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।