পৌর নির্বাচনে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়নি : রিপন


প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৫ নভেম্বর ২০১৫

দলীয় প্রতীকে পৌরসভা নির্বাচনে বিএনপির অংশগ্রহণের বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানিয়েছেন দলটির মুখপাত্রের দায়িত্বে থাকা আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। বুধবার রাতে দলের সিনিয়র নেতাদের সঙ্গে চেয়ারপারসন খালেদা জিয়ার বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানান তিনি।

রাত সোয়া ১১টায় বৈঠক শেষে গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিপন বলেন, বৈঠকে দলের সিনিয়র নেতারা নির্বাচনে যাওয়া-না যাওয়ার বিষয়ে খালেদা জিয়ার কাছে বিভিন্ন মত দিয়েছেন। তবে তিনি জানান, মনোনয়নপত্র জমা দেয়ার সময় শেষ হওয়ার আগেই এ বিষয়ে সিদ্ধান্ত জানাবেন খালেদা জিয়া। বৈঠকে দলের পুনর্গঠনসহ নানা বিষয়ে আলোচনা করা হয়েছে বলে জানান রিপন।

এর আগে, রাত ৯টায় সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠকে বসেন খালেদা জিয়া। বৈঠকে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্রিগেডিয়ার জে. (অব.) আ স ম হান্নান শাহ, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, এমএ কাইউম, ড. ওসমান ফারুক, এজেডএম জাহিদ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, লন্ডন থেকে দেশে আসার পর এই প্রথম দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে বসলেন খালেদা। লন্ডন যাওয়ার আগে গত ১৪ সেপ্টম্বর বৈঠক করেছিলেন তিনি।

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।