খালেদাকে তার দলের সমর্থকরাই চেনেন না : স্বাস্থ্যমন্ত্রী


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৫ নভেম্বর ২০১৫

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়াকে তার দলের সমর্থকরাই চেনেন না। বিদেশ থেকে ফেরার দিন খালেদা জিয়াকে মনে করে অন্য গাড়িতে ফুল ছুড়েছেন তার সমর্থকরা। বুধবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে ৩১ থেকে উন্নীত করে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, তিনি এখন দলের নেতাকর্মী থেকেও বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। আসলে তারা বিএনপির সমর্থক নন, তারা ভাড়া করে আনা সমর্থক। তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন নির্বাচন চান। এখন দেশে পৌরসভার নির্বাচন ঘোষণা করা হয়েছে। সেই নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাই করতে হবে। জনগণ যাকে চাইবে ভোট দিয়ে তাকেই মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করবে। তিনি খালেদা জিয়াকে পৌরসভার নির্বাচনে অংশ নেবার আহ্বান জানান।

জেলা সিভিল সার্জন ডা. দেবপ্রদ রায়ের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সভাপতি লায়লা আঞ্জুমান বানু, স্বাস্থ্য অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল আহমেদুল কবীর, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান মিয়া, স্বাস্থ্য বিভাগের সিরাজগঞ্জ ও বগুড়া অঞ্চলের নির্বাহী প্রকৌশলী জিয়াউল হক, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিউল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমুখ।

এর আগে মন্ত্রী কাজিপুর উপজেলার নব নির্মিত কৃষি অফিস ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করেন। ৪৭ লক্ষ ৭৮ হাজার টাকা ব্যয়ে এই অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিউল আলমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক ওমর আলী শেখ, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন প্রমুখ।

মন্ত্রী আরো বলেন, জয়বাংলাকে পুঁজি করে যারা কর্মস্থলে ফাঁকি দেবেন তাদের কোনোভাবেই রেহাই দেয়া হবে না। ডাক্তার, নার্সসহ সকলকে সঠিকভাবে কাজ করতে হবে। মানুষকে সেবা প্রদান করতে হবে। কোনো অজুহাত নিয়ে গাফলতি করলে তার কোনো ক্ষমা হবে না। তাকে চাকরি থেকে বাদ দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হবে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী, মন্ত্রীদের একার পক্ষে সকল উন্নয়ন কাজ করা সম্ভব নয়। সকলে তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করলেই দেশ সামনের দিকে এগিয়ে যাবে। সেজন্য সঠিকভাবে দায়িত্ব পালন করার জন্য সকলের প্রতি মন্ত্রী আহ্বান জানান।

বাদল ভৌমিক/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।