আ.লীগের কার্যালয়ের সামনে সংঘর্ষ


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১০ নভেম্বর ২০১৪

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার বিকেল সোয়া ৫টার দিকে এক প্রতিবাদ সমাবেশে বসার জায়গাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হিজড়া স্বীকৃতি দিবস উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি মনোজ্ঞ  সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে বসার জায়গাকে কেন্দ্র করে মিরপুরের ৬ নম্বর ওয়ার্ড ও ওয়ারীর ৫৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়। এতে অনুষ্ঠানটি পণ্ড হয়ে যায়।

তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। উভয় পক্ষের মধ্যে মীমাংসার চেষ্টা চলছে। মীমাংসা না হওয়া পর্যন্ত অনুষ্ঠান বন্ধ থাকবে।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- নৌমন্ত্রী শাজাহান খান এবং বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দায়িত্বরত পল্টন থানার এসআই সালাম জানান, বিকেলে এখানে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ  হয়। তবে পরিস্থিতি এখন স্বাভাবিক আছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।