বর্তমান সরকার ও পার্লামেন্ট অবৈধ : রব


প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৩ নভেম্বর ২০১৫

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, জনগণই এদেশের মালিক। জনগণের ভোটাধিকার থাকতে হবে। রাষ্ট্র পরিচালনা করতে হলে জনগণের সম্মতি দরকার। কিন্তু বর্তমান সরকার ও পার্লামেন্টের ওপর জনগণের সম্মতি নেই। তাই এ সরকার ও পার্লামেন্ট অবৈধ। জনগণের ভোটের অধিকার ধ্বংস করেছে এই সরকার।

সোমবার সাতক্ষীরা মুক্তিযোদ্ধা সংসদ হল রুমে জেলা জেএসডির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি নির্বাচনকালীন অন্তবর্তী সরকার গঠন ও জরুরি ভিত্তিতে অবাধ, সুষ্ঠু ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচনের দাবি জানান।

আ স ম রব বলেন, রাষ্ট্র ব্যবস্থা পরিবর্তন না করলে দেশের বিদ্যমান সংকটের স্থায়ী সমাধান হবে না।

জেএসডির সাতক্ষীরা জেলা শাখার সভাপতি অ্যাড. মোসলেম উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুধাংশ শেখর সরকারের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেএসডির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মালেক রতন, সহ-সভাপতি এম গফরান, সদস্য মীর জিল্লুর রহমান, জেলা গণফোরামের সাধারণ সম্পাদক আলীনূর খান বাবুল প্রমুখ।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।