হরতালের সমর্থনে মিছিলের দাবি জামায়াতের প্রেস বিজ্ঞপ্তিতে


প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২৩ নভেম্বর ২০১৫

বাংলাদেশ জামায়াতে ইসলামীর  দাবি সোমবারের হরতালে রাজধানীর বিভিন্ন স্থানে মিছিল এবং পিকেটিং করেছে দলটি। যদিও, হরতাল চলাকালে কোথাও হরতালের সমর্থনে মিছিল করতে দেখা যায়নি জামায়াতের নেতা-কর্মীদের।  

জামায়াতের ঢাকা মহানগরী প্রচার সহকারী এম আলাউদ্দিন আরমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করা হয় ঢাকা মহানগরীতে পিকেটিং করার সময় ২৫ কর্মীকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

তবে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত এমন কোনো তথ্য পাওয়া যায়নি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জামায়াতের ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য মাওলানা দেলাওয়ার হোসাইন মিছিল সমাবেশে বলেছেন, সরকার জামায়াত নির্মূলের নীল নকশার অংশ হিসাবেই শীর্ষ নেতাদের হত্যার প্রকল্প হাতে নিয়েছে। সে ষড়যন্ত্রে অংশ হিসাবেই সেক্রেটারি জেনারেল ও সাবেক সফল মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে নির্মম ও নিষ্ঠুরভাবে হত্যা করেছে সরকার।

তিনি হরতাল শান্তিপূর্ণভাবে সফল করায় সর্বস্তরের জনতার প্রতি ধন্যবাদ জানান এবং আগামী দিনে সরকারের যে কোন গণবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বিজ্ঞপ্তিতে।

এএম/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।