গিয়াসউদ্দিন সেলিমের নায়িকা প্রসূন


প্রকাশিত: ১২:১৯ পিএম, ২১ নভেম্বর ২০১৫

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে আবারো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন ‘মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। ‘স্বপ্নজাল’ নামে তার এই ছবিতে এবার নায়িকা হিসেবে দেখা যাবে লাক্স সুন্দরী প্রসূন আজাদকে।

সময়ের হাত ধরে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও ব্যস্ততা বাড়ছে প্রসূনের। সেই ব্যস্ততার মিছিলে যোগ হলো সেলিমের নতুন ছবিটি।

এ  প্রসঙ্গে প্রসূন জানালেন, ‘গিয়াসউদ্দিন সেলিমের মতো সফল এবং আলোচিত নির্মাতা দীর্ঘদিন পর আবারো ছবি বানাচ্ছেন এটাই দারুণ খবর। আর তার ছবিতে আমি কাজ করবো ভাবতে অনেক বেশি ভালো লাগছে। আমার কাজ করার বিষয়টি চূড়ান্ত হয়েছে। ইতোমধ্যে পাণ্ডুলিপিও হাতে পেয়েছি। হেয়ার কাটিং, কস্টিউম থেকে শুরু করে সব কিছুতেই নব্বই দশকের ভাব রাখতে হবে বলে পরিচালক নির্দেশ দিয়েছেন। সে মতেই প্রস্তুতি নিচ্ছি। আপাতত সব শুটিং বন্ধ রেখে চরিত্রটি রপ্ত করছি। মোটকথা সেলিম ভাইয়ের এ ছবিটি নিয়ে আমি খুব আশাবাদী।’

এদিকে এই ছবির প্রসঙ্গে গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘ছবির প্রেক্ষাপট নব্বইয়ের দশকের। আগামী ১৫ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে। ছবিতে প্রসূনের বিপরীতে থাকবেন ইরেশ যাকের।’

প্রসঙ্গত, ২০০৯ সালের ২৬ এপ্রিল মুক্তি পায় গিয়াসউদ্দিন সেলিমের প্রথম ছবি ‘মনপুরা’। ব্যবসায়িকভাবে দারুণ সফল হয় ছবিটি। এর পরই সেলিম ঘোষণা দেন পরের ছবি ‘কাজল রেখা’র। কিন্তু পাঁচ বছর কেটে গেলেও প্রয়োজনীয় অর্থাভাবে সেটির কাজ শুরু করতে পারেননি।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।