খালেদাকে অভ্যর্থনা জানাতে শাহজালালে নেতাকর্মীরা : পুলিশের বাধা


প্রকাশিত: ১০:৫৭ এএম, ২১ নভেম্বর ২০১৫

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে অবস্থান নিয়েছেন হাজারো নেতাকর্মী। তবে পুলিশি বাধার কারণে প্রধান সড়কের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন তারা।

শনিবার দুপুরের পর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিমানবন্দরের সামনে অবস্থান নেন দলটির নেতাকর্মীরা। সরেজমিন ঘুরে এমন চিত্রই দেখা গেছে।

দলের চেয়ারপারসনকে অভ্যর্থনা জানাতে আসা দলের কয়েকজন নেতাকর্মী এই প্রতিবেদককে জানান, দীর্ঘদিন ম্যাডাম দেশে না থাকার কারণে এতিমের মতো লাগছিল। তাই মনোবল চাঙা করতে বিমানবন্দরে চলে এসেছি।

তবে পুলিশি বাধার কারণে ভেতরে প্রবেশ করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন তারা।

এসময় ভেতরে প্রবেশ করতে না পেরে দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান সাংবাদিকদের বলেন, সরকার খালেদা জিয়া ও জনগণকে ভয় পায়। তাই তারা পুলিশি রাষ্ট্র কায়েম করছে।

ভেতরে প্রবেশ করতে না দেয়ায় পরবর্তীতে প্রধান সড়কের সামনেই দলীয় নেতাকর্মীদের নিয়ে অবস্থান নেন তারা।

এদিকে দলীয় প্রধানকে স্বাগত জানাতে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি খালেদা জিয়াকে স্বাগত জানাতে শীর্ষ নেতারাও এসেছেন বিমানবন্দরে। তবে বিকেল সাড়ে ৪টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাউকেই ভেতরে প্রবেশ করতে দেয়নি।

বিকেল ৫টায় এমিরেটস এয়ারলাইনস এর একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে খালেদা জিয়া অবতরন করবেন বলে জানিয়েছেন দলটির মুখপাত্রের দায়িত্বে থাকা আন্তর্জাতিক সম্পাদক আসাদুজ্জামান রিপন।

এমএম/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।