হুদার তৃণমূল বিএনপিকে জনগণ গ্রহণ করবে না : শাহ মোয়াজ্জেম


প্রকাশিত: ০১:১১ পিএম, ২০ নভেম্বর ২০১৫

ব্যারিস্টার নাজমুল হুদার নতুন রাজনৈতিক দল ‘তৃণমূল বিএনপি’ কে জনগণকে গ্রহণ করবে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে জিয়া পরিষদ আয়োজিত ‘মহান ৭ নভেম্বর সিপাহী-জনতা সংহতি বিপ্লব দিবস’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

একইদিন দুপুরে রাজধানীর একটি হোটেলে বিএনপির তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে নতুন রাজনৈতিক দল `তৃণমূল বিএনপির` যাত্রা শুরুর ঘোষণা দিয়েছেন বিএনপি থেকে বহিস্কৃত নেতা নাজমুল হুদা।

তিনি বলেন, তৃণমূল বিএনপি নাজমুল হুদার নিজের মধ্যেই থাকবে। জনগণের মাঝে যাবে না। আর জনগণ এই দলকে গ্রহণও করবে না। তাই হুদা কি করলো তাতে বিএনপির কিছু যায় আসে না। কারণ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিএনপি বেঁচে থাকবেই।

শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, তিনি তার বাবার (বঙ্গবন্ধু) শেষ স্বপ্ন বাস্তবায়ন করবেন। তবে প্রধানমন্ত্রীকে আমি বলতে চাই, আপনি আপনার বাবার স্বপ্নকে অপমান করেছেন। কারণ আপনার বাবার শেষ স্বপ্ন ছিল বাকশাল প্রতিষ্ঠিত করা। কিন্তু আপনি বাকশালকে হত্যা করে কবর থেকে আওয়ামী লীগকে টেনে বের করে জীবিত করেছেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, আপনি সুপ্রিম কোর্টে গিয়ে আইনজীবীদের কি বুঝিয়েছেন। আপনি কি চাচ্ছেন খালেদা জিয়াকে তাড়াহুড়া করে কিছু করতে? কিন্তু আপনি যতই চেষ্টা করুন না কেনো বেগম জিয়ার কিছু করতে পারবেন না।

আয়োজক সংগঠনের ভাইস চেয়ারম্যান ডা. আবদুল কুদ্দুসের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপীয়া, জিয়া পরিষদের সহকারী মহাসচিব আবদুল্লাহিল মাসুদ, সহ-সভাপতি অধ্যাপক ড. মো. এমতাজ হোসেন প্রমুখ।

এমএম/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।