মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতিকে অব্যাহতি


প্রকাশিত: ০৫:০৭ এএম, ১৯ নভেম্বর ২০১৫

গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডে জড়িত ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিএনপির মালয়েশিয়া শাখার সহ-সভাপতি মো. শহিদুল­াহ শহীদকে অব্যাহতি দিয়েছে মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার সন্ধ্যায় কুয়ালালামপুরে বিএনপির কেন্দ্রীয় অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন মালয়েশিয়া শাখার দফতর সম্পাদক আমিনুল ইসলাম রতন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান বাদল বলেন, শৃঙ্খলা রক্ষায় শহিদুল­াহ শহীদকে দলে ফিরিয়ে আনতে অনেক চেষ্টা করা হলেও তিনি শৃঙ্খলা বিরোধী কার্যকলাপ অব্যাহত রাখেন। তাই কেন্দ্রের সঙ্গে যোগাযোগের মাধ্যমে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পরবর্তীতেও যদি তিনি তা অব্যাহত রাখেন তাহলে কেন্দ্রের সঙ্গে যোগাযোগ করে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও সংবাদ সম্মেলনে জানান  তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহসভাপতি হাজী সৈয়দ জাকিরুল আলম, আব্দুর রউফ লিটন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবদুল­াহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক এসএম বশির আলম, দফতর সম্পাদক আমিনুল ইসলাম রতন প্রমুখ।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।