প্রাণ আপ পুরস্কার পেলেন ১১ জন


প্রকাশিত: ০৮:৫১ এএম, ১৭ নভেম্বর ২০১৫

প্রাণ আপের স্ক্রাচকার্ড ঘষে ভিশনের এলইডি টিভি পুরস্কার পেলেন ১১ জন বিজয়ী। মঙ্গলবার সকালে মাগুরা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে বিজয়ীদের মাঝে ভিশনের ১৬ ইঞ্চি এলইডি টিভি বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রাণ বেভারেজের জেনারেল ম্যানেজার (জিএম) মো. শামীম সরকার প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে শামীম সরকার বলেন, বিজয়ী ভোক্তাদের যাতায়াত ও আর্থিক সুবিধার্থে পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি মাগুরায় আয়োজন করা হয়েছে। বর্তমানে প্রাণ আপ বাংলাদেশের গণ্ডি পেরেয়ি এখন বিদেশেও যাচ্ছে। প্রাণ আপের গুণগত মান ভালো হওয়ায় এর চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

pran

এ সময় `প্রাণ আপ লাভ ইন থাইল্যান্ড` প্রোগ্রামটি দীর্ঘস্থায়ী করার লক্ষ্যে বিক্রেতাদের বেশি বেশি প্রাণ আপ বিক্রয়ের জন্য আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-  প্রাণ বেভারেজের এজিএম মো. আল মাহমুদ, মাগুরা প্রেসক্লাবের সদস্য সচিব শরীফ আমিরুল হাসান বুলু, জাগো নিউজের মাগুরা জেলা প্রতিনিধি আরাফাত হোসেন, টেরিটোরি সেলস ম্যানেজার মো. জহির উদ্দিন।

এছাড়া মাগুরা জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া কর্মী ও প্রাণ আপের ভোক্তা ও বিক্রেতারা অনুুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরাফাত হোসেন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।