আজ আদালতে যাচ্ছেন খালেদা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৯ এএম, ০৯ নভেম্বর ২০১৪

অালোচিত জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্টের অর্থ আত্মসাতের মামলায় হাজিরা দিতে অবশেষে আজ রোববার আদালতে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দীন দিদার এ তথ্য নিশ্চিত করেন।

দিদার জানান, রোববার সকাল ১০টায় জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্টের অর্থ আত্মসাতের মামলায় অাদালতে হাজিরা দিতে বাসা থেকে বের হবেন বেগম জিয়া।

এর অাগে নাম প্রকাশে অনিচ্ছুক মিডিয়া উইংয়ের অারেক সদস্য রাত ৯টার দিকে জানিয়েছিলেন যে খালেদা জিয়া রোববার অাদালতে হাজিরা দিতে যাবেন না। কিন্তু পরে এক বৈঠক শেষে খালেদা জিয়া রোববার অাদালতে যাওয়ার সিদ্ধান্ত নেন।

গত ২৬ অক্টোবর আদালতের নির্দেশ সত্ত্বেও বেগম জিয়া আদালতে যাননি। ওইদিন জামায়াতের হরতাল থাকায় নিরাপত্তাজনিত কারণে তিনি অাদালতে হাজিরা দেননি বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়।

এই মামলায় গত ১৩ অক্টোবর নির্ধারিত দিনে অর্থাৎ ২৬ অক্টোবর অবশ্যই খালেদা জিয়াকে আদালতে হাজির করার ব্যবস্থা নিতে আসামিপক্ষের আইনজীবীদের নির্দেশ দিয়েছিলেন বিচারক। কিন্তু ২৬ অক্টোবর হরতালে নিরাপত্তাজনিত কারণে আদালতে হাজির হতে পারছেন না মর্মে একটি দরখাস্ত দাখিল করেন খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লা মিয়া। পরে ৯ নভেম্বর নতুন করে শুনানির দিন ধার্য করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।