কিশোরগঞ্জে ট্রেনে আগুন দেয়ার মামলায় ছাত্রদল নেতা কারাগারে


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ১৬ নভেম্বর ২০১৫
প্রতীকী ছবি

কিশোরগঞ্জে বিএনপি-জামায়াতের অবরোধের সময় ট্রেনে আগুন দেয়ার মামলায় কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক তারেকুজ্জামান পার্নেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার দুপুরে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত এবং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ মাহবুব-উল ইসলাম পার্নেলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে দীর্ঘদিন পালিয়ে থাকার পর আদালতে আত্মসমর্পণ করেন জেলা ছাত্রদল নেতা পার্নেল।

মামলা সূত্রে জানা যায়, এ বছরের ৫ জানুয়ারি বিএনপি-জামায়াতের টানা অবরোধের সময় কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে অপেক্ষমান একটি ট্রেনে আগুন দেয় অবরোধকারীরা।

এ ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় তারেকুজ্জামান পার্নেলসহ ১১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

ওই মামলার চার্জশিটভূক্ত আসামি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়া বর্তমানে জামিনে মুক্ত আছেন। এছাড়া একই মামলার আসামি জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোকাম্মেল হক নয়ন ও সাজ্জাদ হোসেনসহ ৫ জন কিশোরগঞ্জ কারাগারে আছেন।

নূর মোহাম্মদ/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।