বিএনপি-জামায়াতের জনসম্পৃক্ততা নেই : দীপু


প্রকাশিত: ১২:১৩ পিএম, ০৮ নভেম্বর ২০১৪

বিএনপি-জামায়াতের জনসম্পৃক্ততা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মণি। শনিবার পাবনা সার্কিট হাউজে সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলের পূর্বে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তারা (বিএনপি-জামায়াত) দেউলিয়ার চরম পর্যায়ে পৌঁছে গেছে। এখন হুংকার ছাড়া আর কোনো উপায় নেই। জনগণকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বর্তমান সরকার সচেষ্ট, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়া কোনো দেউলিয়া গোষ্ঠীর পক্ষে ঠেকানো সম্ভব নয়।

যুদ্ধাপরাধী প্রসঙ্গে ডা. দীপু মণি বলেন, দু-একটি দেশ ছাড়া গোটা পৃথিবী বাংলাদেশের মানবতাবিরোধী একাত্তরের যুদ্ধাপরাধীদের আন্তর্জাতিক মানের বিচার ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেছেন।

এর আগে দুপুর ১২টায় পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশারোফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীনের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মণি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।