ভাবমূর্তি ক্ষুণ্নকারীদের সঙ্গে সংলাপ নয়


প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১৪ নভেম্বর ২০১৫

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, তিনি দেশকে তালেবান রাষ্ট্রে পরিণত করে তাদের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। দেশের জানমাল ধ্বংসকারী ও ভাবমূর্তি ক্ষুণ্ণকারীদের সঙ্গে কোনো সংলাপ হবে না।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট একদিকে প্রগতিশীল মুক্তমনা লেখক, প্রকাশক, ব্লগার এবং নতুন কৌশলে বিদেশিদের হত্যা করছে। অন্যদিকে আবার সংলাপের কথা বলছে।

শনিবার বিকালে বরিশালের উজিরপুর মহিলা কলেজ মাঠে ওয়ার্কার্স পার্টি আয়োজিত লাল পতাকা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
 
মন্ত্রী বলেন, ফ্রান্সে আত্মঘাতী বোমা হামলা চালিয়ে ১০০ বেশি লোক হত্যা করা হয়েছে। এখন যুক্তরাজ্য, ইইউ ও যুক্তরাষ্ট্র ফ্রান্সকে অনিরাপদ বলেন কিনা তার জন্য অপেক্ষা করতে হবে।
 
মন্ত্রী আরো বলেন, আসন্ন স্থানীয় সরকার নির্বাচন বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত জোট নাশকতামূলক কার্যক্রম চালাতে পারে। তাদের প্রতিরোধ করতে ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের তিনি লাল পতাকার ঝাণ্ডা তুলে ধরার আহ্বান জানান।

উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফায়াজুল বালির সভাপতিত্বে অনুষ্ঠিত লাল পতাকা সমাবেশে আরো বক্তব্য রাখেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক অ্যাড. শেখ মো. টিপু সুলতান প্রমুখ।

সমাবেশ শুরুর আগে ওয়ার্কার্স পার্টির হাজার হাজার নেতাকর্মী উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে লাল পতাকা হাতে মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন।

সাইফ আমীন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।