সরকার চায় বিএনপি নেতারা কারাগারে মৃত্যুবরণ করুক


প্রকাশিত: ০৭:৩৮ এএম, ১২ নভেম্বর ২০১৫

বর্তমান সরকারকে নিষ্ঠুর আখ্যা দিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম) বলেন, নিষ্ঠুর এই সরকার চায় কারাগারে বিএনপির নেতারা ধুঁকে ধুঁকে মৃত্যুবরণ করুক। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে’ এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

হাফিজ উদ্দিন বলেন, স্বাধীনতার মূলমন্ত্র গণতন্ত্র কিন্তু তা আজ নির্বাসিত। আজকে এই সরকার গণতন্ত্রকে সম্পূর্ণভাবে হরণ করেছে।বর্তমান নির্বাচন কমিশন প্রসঙ্গে তিনি বলেন, এই নির্বাচন কমিশন লেভেল প্লেইং ফিল্ড করার পরিবর্তে মাঠ উঁচু নিচু করার কাজে ব্যস্ত। তাদেরকে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের স্বীকৃতি দেয়া উচিত।

তিনি বলেন, বেগম জিয়া লন্ডন থেকে ফিরে এসে গণতন্ত্র পুনঃউদ্ধারের জন্য এবার যে আন্দোলনের ডাক দিবেন রাজপথে থেকে এই স্বৈরাচার সরকারের মরণ ঘণ্টা বাজিয়ে দেব।

সরকারের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির এই নেতা বলেন, জিয়ার সমাধি সারানোর মত দুঃসাহস দেখাবেন না, যদি দেখান তাহলে তা সর্বশক্তি দিয়ে প্রতিহত করা হবে।

আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, সহ-তথ্য গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জাসাসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

এএস/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।