খালেদা জিয়ার সাম্প্রদায়িকতার বিষবাষ্প প্রতিহত করতে হবে


প্রকাশিত: ১২:২৩ পিএম, ২২ অক্টোবর ২০১৫

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমান লন্ডনে দেশি-বিদেশি কুচক্রীদের নিয়ে বাংলাদেশকে সাম্প্রদায়ীকতার বিষবাষ্প ছড়াতে ও গুপ্তহত্যা মিশনে নেমেছে। হিন্দু ধর্মাবলম্বীদেরকে দুর্গা উৎসবের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে এসব দেশ বিরোধীদের প্রতিরোধ করতে হবে।

বৃহস্পতিবার মোহাম্মদপুর থানার বাঁশ বাড়ি, বছিলা, রায়ের বাজার ও নিমতলীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও পূজারীদের পৃথক পৃথক সমাবেশে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বাংলাদেশের জনগণ সাম্প্রদায়ীক সম্প্রীতিতে বিশ্বাসী। কাজেই কোনো নেতা-নেত্রী যতই ষড়যন্ত্র করুক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলার অগ্রযাত্রাকে রুখতে পারবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মোহাম্মদপুর, আদাবর ও শের-ই-বাংলা থানার দেশ প্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ হয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা সাদেক খান, ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান, মো. আবু তাহের খান, মো. তারেকুজ্জামান রাজিব, যুবলীগ নেতা মো. আরিফুর রহমান তুহিন প্রমূখ উপস্থিত ছিলেন।

এসএ/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।