৫ বছর পর খেলা হবে, প্রস্তুত হন : খালেদাকে নাসিম


প্রকাশিত: ০২:২৬ পিএম, ০১ নভেম্বর ২০১৪

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর পর নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলানায়তনে ৭৫ এর ঘাতক দালাল নির্মূল কমিটি আয়োজিত ‘৩ নভেম্বর জেল হত্যা দিবস’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার দল তছনছ হয়ে গেছে, কার্যালয়ে দলের লোক নিজেরাই মারামারি করে। তাই বলব, দল গোছান। ৫ বছর পর খেলা হবে মাঠে। খেলার জন্য প্রস্তুত হন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীর রায়ের বিষয়ে আপনি চুপ কেন? আপনি নীরব থাকতে পারবেন না। আপনি হ্যাঁ অথবা না বলুন। যে খুন করে আর যে খুনিকে প্রশয় দেয় সবাই সমান অপরাধী। মিটিং করেন, সরকার মানা করবে না। কিন্তু জামায়তদের নিয়ে গাড়ি ও মানুষ মারলে সরকার তা মেনে নেবে না।

জামায়াতের হরতাল প্রসঙ্গে নাসিম বলেন, আদালতের দেয়া যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর হওয়ায় মুক্তিযোদ্ধা সন্তানরা শান্তি পেয়েছে। কিন্তু জামায়াত রায়ের বিরুদ্ধে অর্থাৎ আদালতের বিরুদ্ধে হরতাল দিয়েছে। কারণ জামায়াত আদালত মানে না। তারা যুদ্ধাপরাধীদের বিচার ঠেকাতেই এই হরতাল ডেকেছে।

সভায় ৭৫ ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আখতার হোসেনের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগ উপ কমিটির সহ-সম্পাদক এম এ করিম প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।