স্বচ্ছ রাজনী‌তির জন্য মহ‌সিন আলী সর্বত্র প‌রি‌চিত


প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৪ অক্টোবর ২০১৫

সদ্যপ্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহ‌সিন আলীর স্মৃতিচারণ ক‌রে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দে‌শের সামা‌জিক, সাংস্কৃ‌তিক ও অর্থ‌নৈ‌তিক ক্ষে‌ত্রে তার অবদান অনস্বীকার্য। স্বচ্ছ রাজনী‌তির জন্য তি‌নি সর্বত্র প‌রি‌চিত ছি‌লেন।

বুধবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে সি‌লেট বিভাগ উন্নয়ন প‌রিষ‌দ আ‌য়োজি‌ত সদ্যপ্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহ‌সিন আলীর শোক ও স্মরণসভায় তিনি এসব কথা বলেন। ইনু বলেন, সৈয়দ মহসন আলী বড় ম‌নের মানুষ ছি‌লেন। স্পষ্টবাদী ব্যক্তি হিসেবেও তার সুনাম রয়ে‌ছে। দানশীল মহসন আলীর শূন্যতা অপূরণীয়।

তথ্যমন্ত্রী আরো বলেন, যারা ভাষা আ‌ন্দোলন, স্বাধীনতা যুদ্ধ ও গণতন্ত্রের আন্দোলন অস্বীকার ক‌রে রাজনী‌তি ক‌রে তারা দেশ‌কে কুয়াশার ম‌ধ্যে ঠেলে দেয়ার চেষ্টা ক‌রছে।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি আতিকুর রহমানের সভাপ‌তি‌ত্বে সভায় আরো উপস্থিত ছিলেন অর্থ ও প‌রিকল্পনা প্র‌তিমন্ত্রী এম এ মান্নান, সমাজকল্যাণ মন্ত্রণাল‌য়ের প্র‌তিমন্ত্রী প্র‌মোদ মানকিন, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রা‌স্ট্রিজের প্রে‌সি‌ডেন্ট সালাউ‌দ্দিন আলী আহমদ, জালালাবাদ অ্যাসোসি‌য়েশ‌নের সভাপ‌তি সি এম তোফা‌য়েল প্রমুখ।

এএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।