মালয়েশিয়া বিএনপির নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা


প্রকাশিত: ০৬:৪৬ এএম, ১৩ অক্টোবর ২০১৫

মালয়েশিয়া বিএনপির নবগঠিত কমিটিতে ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়নি বলে অভিযোগ করে এ কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেছে দলটির কেপং শাখা। সেই সঙ্গে এ কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠনের আহ্বান জানান তারা। সোমবার রাতে রেস্টুরেন্ট জান্নাতে কেপং শাখা আয়োজিত প্রতিবাদ সভায় এ ঘোষণা দেয়া হয়।

কেপং শাখা বিএনপির সভাপতি কামাল উদ্দিন রানার সভাপতিত্বে প্রতিবাদ সভাটি সঞ্চালনা করেন মাসুদ রানা। সভায় আরো বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক খলিল মাতবর, নাসির উদ্দিন ঢালী, ইসমাইল খান, শফিক রহমান, মাহদী হাসান, জুয়েল মন্ডল, আরিফ হোসেন, আব্দুল জলিল, মতিন মোল্লা, ফরহাদ রেজা, ইকবাল মাহমুদ, হেমায়েত, আব্দুল মান্নান, মো. মিন্টু ও বাবু আহমেদ প্রমুখ।

প্রতিবাদ সভায় নব গঠিত কমিটির সহ-সভাপতি শহীদুল্লাহ শহীদ বলেন, একের পর ষড়যন্ত্রের শিকার বিএনপি এখন আবার নতুন ষড়যন্ত্রের শিকার। যার অংশ হিসেবে বর্তমান কমিটির ২৯ জন সদস্য আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকার পরও তাদের কমিটিতে স্থান দেয়া হয়েছে।

নবগঠিত কমিটির সহ-সাধারণ সম্পাদক কাজী সালাহউদ্দিন বলেন, বহুদিন পর হলেও মালয়েশিয়ায় একটি কমিটি হয়েছে। এতে আমাদের আনন্দিত হওয়ার কথা থাকলেও হতে পারছি না কারণ এখানে ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়নি।

জেডএইচ/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।