ঝিনাইদহে আ.লীগের হরতাল বিরোধী মিছিল


প্রকাশিত: ০৯:১৯ এএম, ৩০ অক্টোবর ২০১৪

হরতালের প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল ১১টার  দিকে শহরের এইচএসএস সড়ক থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আজিজুর রহমান মিছিলে নেতৃত্বে মিছিলে নেতাকর্মীরা হরতাল বিরোধী বিভিন্ন স্লোগান দেন। মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা অংশ নেয়।

মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ করে নেতাকর্মীরা। সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী, জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ম আহবায়ক রাসিদুর রহমান রাসেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত সাহা মিথুন, যুবলীগ নেতা হাফিজুর রহমান, বাবুল আজাদ, জাহাঙ্গীর আলম, রাজু আহমেদ, সিরাজুল করিম, ইব্রাহিম খলিল রাজা বক্তব্য রাখেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।