সুশাসন প্রতিষ্ঠায় জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আসতে হবে


প্রকাশিত: ০২:১৫ পিএম, ১১ অক্টোবর ২০১৫
ছবি - বিপ্লব দিক্ষিৎ

দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আসতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টির রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

প্রকৃত গণতন্ত্রের জন্য জাতীয় পার্টির কোনো বিকল্প নেই বলে মন্তব্য করে এরশাদ বলেন, আগামী নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুতি নিতে হবে এবং নতুন প্রার্থী খুঁজে বের করতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় আরও বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, মশিউর রহমান রাঙা, তাজুল ইসলাম চৌধুরী, এস এম ফয়সল চিশতী, সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, নুরুল ইসলাম নুরু প্রমুখ।

এরশাদ বলেন, দেশের বর্তমান অবস্থা থেকে একমাত্র আমরাই পারি মানুষকে শান্তি ও উন্নয়ন দিতে। সামনে জাতীয় পার্টির ভবিষ্যত উজ্জ্বল উল্লেখ করে এরশাদ বলেন, আগামী নির্বাচনই আমার জীবনের শেষ নির্বাচন। আমি বেঁচে থাকলে জাপা ইনশাআল্লাহ ক্ষমতায় আসবে।

একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।