ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ


প্রকাশিত: ০৫:৩৬ এএম, ০৮ অক্টোবর ২০১৫

ত্রিদেশীয় আন্তর্জাতিক টি-টোয়েন্টি শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট টুর্নামেন্টে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। ফাইনালে স্বাগতিক ভারতকে সাত উইকেটে হারিয়ে শিরোপার স্বাদ নেয় লাল-সবুজের প্রতিনিধিরা।

আসরের শুরু থেকেই প্রতিটি ম্যাচে দুর্দান্ত পারফর্ম করে বাংলাদেশের প্রতিবন্ধী ক্রিকেট দল। ফাইনালেও ছিলো সে ধারাবাহিকতা। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ২০ রানে প্রথম উইকেট হারায় ভারত।

এরপর তীর্থ-সুজাউলদের বোলিং তোপে পরে নিয়মিত বিরতিতে উইকেট হারায় স্বাগতিকরা। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১২৭ রানের সংগ্রহ পায় ভারতীয় প্রতিবন্ধী ক্রিকেট দল। ২টি করে উইকেট পান তীর্থ ও সুজাউল।

জবাবে, ব্যাট করতে নেমে তিন ওভার ৪ বল হাতে রেখেই ১৩১ রান করে সুমিত-শাহরিয়া`রা। আর তাতেই জয়ের আনন্দে মাতে বাংলাদেশ। সাত উইকেটে ভারতকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় তারা। দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন শাহরিয়া শামীম।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।