আমিই একমাত্র ঢাকার উন্নয়নে রূপরেখা দিয়েছি : তাপস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৭ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমি একমাত্র মেয়রপ্রার্থী যে ঐতিহ্যবাহী ঢাকাকে নিয়ে উন্নয়নের বিষয়ে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি।

শুক্রবার রাজধানীর ফুলবাড়িয়া বঙ্গবাজার এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তাপস বলেন, ‘আমি একমাত্র মেয়রপ্রার্থী, এ ঐতিহ্যবাহী ঢাকাকে নিয়ে উন্নয়নের বিষয়ে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি। আমরা পাঁচটি ভাগে রূপরেখা ভাগ করেছি। আমাদের পাচঁটি রূপরেখা হলো- ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা। এই পাঁচটির সমন্বয়ে আমাদের উন্নয়ন পরিকল্পনা হবে।’

তিনি আরও বলেন, ‘প্রতীক বরাদ্দের পর থেকে যে গণসংযোগ শুরু করেছি তাতে ঢাকাবাসীর অনেক সাড়া পাচ্ছি। আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি, ঢাকাবাসী তা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছে বলে আমি মনে করি। ৩০ জানুয়ারির নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করবে বলে আমি আশাবাদী।’

পরে শেখ তাপস নেতাকর্মীদের নিয়ে পুরান ঢাকার অলিগলিতে লিফলেট বিতরণ করে ভোট চান।

এইউএ/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।