আনিস ও বিপ্লবকে গ্রেফতারে বিএনপি মুখপাত্রের নিন্দা


প্রকাশিত: ০৬:০৪ পিএম, ০৩ অক্টোবর ২০১৫

রংপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুল হক লাকু এবং চিটাগাং মেডিকেলের সাবেক সভাপতি রাশেদুন্নবী বিপ্লবকে রংপুর থেকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন।

শনিবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে রিপন বলেন, অবৈধভাবে ক্ষমতাসীন বর্তমান সরকার বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে হত্যা, গুম, অপহরণ, গ্রেফতার ও নির্যাতন-নিপীড়নের মাধ্যমে দেশে এক বিভিষীকাময় পরিস্থিতির সৃষ্টি করেছে।

তিনি বলেন, আনিসুল হক লাকু এবং রাশেদুন্নবী বিপ্লবকে গ্রেফতারের ঘটনা বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক অপকর্ম থেকে কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।

বিবৃতিতে ড. রিপন আরো বলেন, ক্ষমতাসীনরা মনে করছে-বিএনপি নেতা-কর্মীদের ওপর নির্যাতন নিপীড়ন চালিয়ে বিএনপিকে ধ্বংস করা যাবে, কিন্তু ক্ষমতাসীনদের এই স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।

বিএনপির মুখপাত্র অবিলম্বে রংপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুল হক লাকু এবং চিটাগাং মেডিকেলের সাবেক সভাপতি রাশেদুন্নবী বিপ্লব এর নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।