সাধারণ মানুষও গুম খুনের শিকার : নোমান


প্রকাশিত: ১২:৫৫ পিএম, ০৩ অক্টোবর ২০১৫

বর্তমান সরকারের আমলে শুধু রাজনৈতিক নেতাকর্মীরাই গুম-খুনের শিকার হচ্ছে না, সাধারণ মানুষও এর শিকার হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

শনিবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে  জিয়া সাংস্কৃতিক সংগঠন (জিসাস) আয়োজিত ‘বাংলাদেশ জাতীয়তাবাদী সংস্কৃতি ও শহীদ জিয়া’শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, যে দেশে আইনের শাসন থাকে না সে দেশে অপরাধ প্রবনতা বেড়ে যায়। এ জন্য দেশের পরিস্থিতি ভয়াবহ। তাই সাধারণ মানুষও এই পরিস্থিতির শিকার হচ্ছে।

দেশে রাজনৈতিক সংকট চলছে উল্লেখ করে বিএনপির  এ নেতা বলেন, শুধু  ভোটের জন্য রাজনীতি নয়। দেশ যে হুমকির  মুখে পড়েছে তা থেকে উত্তোরনের জন্য সরকারের উচিত নিরপেক্ষ সরকারের অধীনে দ্রুত নির্বাচনের ব্যবস্থা করা।

তিনি বলেন, আমাদের লজ্জা লাগে অস্ট্রেলিয়া ক্রিকেট দল যখন নিরাপত্তার অজুহাত দেখিয়ে বাংলাদেশে আসছে না। এর  দায়ভার সম্পূর্ণ সরকারের।

জিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হাশেম রানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন জিসাসের যুগ্মসাধারণ সম্পাদক রিনা খানসহ সংগঠনের নেতাকর্মীরা।

আএসএস/এমএম/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।