এমপি লিটনকে গ্রেফতারের দাবি বিএনপির


প্রকাশিত: ০৮:২৩ এএম, ০৩ অক্টোবর ২০১৫

নিজের আগ্নেয়াস্ত্র থেকে ছোড়া গুলিতে শিশু আহত হওয়ার ঘটনায় গাইবান্ধা ১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনকে গ্রেফতারের দাবি জানিয়েছেন বিএনপি ।

শনিবার দুপুরে রাজধানী নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের  মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ দাবি জানান।

শুক্রবার লিটনের গাড়ি থেকে ছোড়া গুলিতে সৌরভ মিয়া নামে এক শিশু গুরুতর আহত হয়। ওই দিন সকালে শিশুটি তার বাবার সঙ্গে রাস্তায় হাঁটতে বেরিয়েছিল।

সংবাদ সম্মেলনে রিপন অভিযোগ করে বলেন, সারাদেশে বিএনপির পুর্নগঠন প্রক্রিয়া বাধাগ্রস্থ করতে সরকার তাদের দলীয় সন্ত্রাসী ও আইনশৃঙ্খলা বাহনীর সদস্যদের দিয়ে হামলা চালাচ্ছে।

দেশে সুষ্ঠু পরিবেশ ফিরে আনতে অবিলম্বে বর্তমান সংসদ ভেঙে দিয়ে দিয়ে আবারো নির্বাচন দেওয়ার জন্য সরকারের প্রতি দাবি জানান রিপন।

তিনি বলেন, বিনাভোটে বর্তমান সংসদ গঠিত হয়েছে। তাই এই সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

২০১৯ সালের আগে কোনো নির্বাচন নয়- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, প্রধানমন্ত্রীর এর বক্তব্যের পর আওয়ামী লীগের দলীয় সন্ত্রাসীরা আরো বেপরোয়া হয়ে উঠেছে।

সংবাদ সম্মেলনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএম/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।