প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে সবাইকে শরীক হওয়ার আহ্বান


প্রকাশিত: ০৯:০৮ এএম, ০১ অক্টোবর ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ৩ অক্টোবর সংবর্ধনা অনুষ্ঠানে দল মত নির্বিশেষে সবাইকে শরীক হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। বৃহষ্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান বলেন।

তিনি বলেন, এই অর্জন কোন দলের একার নয়। প্রধানমন্ত্রীর এই অর্জন সমগ্র জাতির। তাই আমি দল, মত, জাতি, বর্ণ নির্বিশেষে সবাইকে সংবর্ধনা অনুষ্ঠানে শরীক হতে আহ্বান জানাচ্ছি।

এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, প্রধানমন্ত্রীকে দেওয়া সংবর্ধনার কারণে যাতে সাধারণ মানুষকে দুর্ভোগে পরতে না হয়, সে জন্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফের নেতৃত্বে একটি কমিটি করা হয়েছে। এই কমিটির সকল কিছু তদারকি করবেন।

জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরষ্কার ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’ এবং ‘আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার’ লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনার দেবার প্রস্তুতি উপলক্ষে এই যৌথ সভার আয়োজন করা হয়। আগামী ৩ অক্টোবর বেলা ১টা ৩০ মিনিটে শেখ হাসিনাকে এই সংবর্ধনা দেওয়া হবে। আওয়ামী লীগের সাথে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র, ঢাকা মহানগরের অন্তর্গত আওয়ামী লীগ দলীয় জাতীয় সংসদ সদস্যরা এবং গাজীপুর জেলা, গাজীপুর মহানগর, সাভার, আশুলিয়া, কেরানীগঞ্জ ও রূপগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং ঐ সকল এলাকার স্থানীয় জাতীয় সংসদ সদস্যদের সঙ্গে যৌথসভা অনুষ্ঠিত হয়।

আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।