দেশে ফিরতে দেরি হবে খালেদার


প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাংলাদেশে ফেরার কথা থাকলেও চিকিৎসার জন্য তার দেশে ফিরতে দেরি হবে। যুক্তরাজ্য বিএনপি ও লন্ডনে অবস্থানরত দলের একাধিক নেতা সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্র জানায়, বুধবার খালেদা জিয়ার বাংলাদেশের উদ্দেশে রওনা দিয়ে পরদিন বৃহস্পতিবার ঢাকায় পৌঁছানোর কথা ছিল। কিন্তু তার চিকিৎসা শেষ না হওয়ার কারণে ফেরার সময় পেছানো হয়েছে। তিনি কবে দেশে ফিরবেন, তা সম্পূর্ণ চিকিৎসকের পরামর্শের ওপর নির্ভর করছে বলে জানান তারা।

জানা গেছে, খালেদা জিয়ার দুই চোখের ছানি অপারেশন করাতে হবে। তবে দুই চোখের অপারেশন একসঙ্গে করা হবে না। এক চোখের অপারেশন করার সপ্তাহ খানেক পর অন্য চোখের অপারেশন করা হবে। মঙ্গলবার পর্যন্ত কোনো চোখের অপারেশন করা হয়নি বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর লন্ডন সফরে যান খালেদা জিয়া। তিনি লন্ডনের কিংসটনে ছেলে তারেক রহমানের বাসায় আছেন। গত বৃহস্পতিবার যুক্তরাজ্য বিএনপির আয়োজনে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।