খালেদা নিজে ও তার দলকে অবৈধ প্রমাণ করেছেন


প্রকাশিত: ১০:৫৮ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

বর্তমান সরকার গণতান্ত্রিক উপয়ে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। এই সরকারকে অবৈধ বলার মাধ্যমে খালেদা জিয়া নিজে ও তার দলকে অবৈধ প্রমাণ করেছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

রোববার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘গণতন্ত্র ও উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক এক বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

গত ৫ জানুয়ারি নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঊনাকে (খালেদা) আহ্বান জানিয়েছিলেন। তখন তো সেই নির্বাচনে তিনি আসেননি উল্লেখ করে ইকবাল সোবহান বলেন, আজ দেখলাম খালেদা জিয়া লন্ডনে বসে বলছেন- দেশে গণতন্ত্র নেই, এই সরকার অবৈধ।

লন্ডনে বসে বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়া মিথ্যাচার করছেন বলেও মন্তব্য করেন তিনি।
সাংবাদিক জয়ন্ত আচার্য সম্পাদিত ও শ্রাবণ প্রকাশনী থেকে প্রকাশিত বইটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটকাল থেকে আজ পর্যন্ত বিভিন্ন ছবি স্থান পেয়েছে।

অর্থনীতিবিদ অধ্যাপক ড. মাহবুবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

আএসএস/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।