সভাপতির প্রার্থিতা ফিরে পেলেন ছাত্রদলের আরও একজন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৯ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৯

জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিলে সভাপতি পদে আরেকজনের প্রার্থিতা ফিরিয়ে দিয়েছে আপিল কমিটি। জাতীয়তাবাদী ছাত্রদলের ‘ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল ২০১৯’ আপিল কমিটির সদস্য শামসুজ্জামান দুদু ও ড. আসাদুজ্জামান রিপনের গণমাধ্যমে পাঠােনা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিলে সভাপতি পদে মোহাম্মদ মামুন বিল্লাহ ওরফে মামুন খানের প্রার্থিতা আপিল কমিটি পুনর্বহাল করেছে। মোহাম্মদ মামুন বিল্লাহর প্রার্থিতা আপিল কমিটি যে কারণে বাতিল করেছিল, এ ব্যাপারে তিনি তার প্রার্থিতা ফিরে পাওয়ার আবেদনের সঙ্গে যথোপযুক্ত তথ্য, ব্যাখ্যা ও দালিলিক প্রমাণ দাখিল করেছেন। তাতে আপিল কমিটি সন্তুষ্ট হয়ে তাকে জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিলে সভাপতি পদে বৈধ প্রার্থী হিসেবে অনুমোদন করেছে।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট অনুষ্ঠিত হবে। ভোটে অংশ নেবেন সংগঠনটির সারাদেশের ১১৭টি ইউনিটের ৫৮০ জন কাউন্সিলর।

উল্লেখ্য, ছাত্রদলের নেতৃত্ব নির্বাচনের জন্য সংগঠনের সাবেক নেতা খায়রুল কবির খোকনের নেতৃত্বে সাত সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি, ফজলুল হক মিলনের নেতৃত্বে পাঁচ সদস্যের বাছাই কমিটি এবং শামসুজ্জামান দুদুর নেতৃত্বে তিন সদস্যের আপিল কমিটি গঠন করা হয়।

কেএইচ/এসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।