ফেসবুকে আলালের পক্ষে মিথ্যা প্রচারণার অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ০৫ আগস্ট ২০১৯

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের পক্ষে মিথ্যা প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে। এ নিয়ে বেশ অস্বস্তিতে রয়েছেন তিনি।

আলাল জাগো নিউজকে বলন, ফেসবুকে কে বা কারা কিংবা কোনো কুচক্রী মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার নামে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে পোস্ট দিচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে আলাল বলেন, ‘আমাকে প্রশ্নবিদ্ধ করার জন্য কুচক্রী মহল এসব করছে। এখনও সময় আছে, তারা যদি এ ধরনের কার্যকলাপ বন্ধ না করে তবে আমি যথাযথ ব্যবস্থা নেবো। আমরা রাজনীতি করি। এ ধরনের নোংরামিকে কখনোই প্রশ্রয় দেবো না।’

মঙ্গলবার আলাল তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে এ পরিস্থিতি নিয়ে একটি পোস্টও করেছেন। তাতে তিনি লিখেছেন, ‘আমার বন্ধু ও ফলোয়ারগণ, কিছু লোক ফেসবুক অ্যাকাউন্টে ধারাবাহিকভাবে আমার পক্ষে মিথ্যা ও মনগড়া পোস্ট দিচ্ছে। বিনয়ের সাথে তাদের প্রতি আমার আবেদন, এখনই যেন এ ধরনের পোস্ট বন্ধ করা হয়। অন্যথায় আমি আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবো।’

কেএইচ/এসএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।