খালেদা জিয়াকে ঈদের আগে মুক্তি দিতে হবে : ইরান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ০৩ আগস্ট ২০১৯

ঈদের আগেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি দাবি করেছেন বাংলাদেশ লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান।

শনিবার লেবার পার্টি ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

ইরান বলেন, ঈদুল আজহার আগেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ২০ দলীয় জোটের আটক নেতাদের মুক্তি দিতে হবে।

তিনি অবিলম্বে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা, ভোট ডাকাতির সংসদ বাতিল ও পুনর্নির্বাচনের ব্যবস্থা, নারী-শিশু নির্যাতন, গুম-খুন বিরোধীমত দমন বন্ধ, স্বাধীন বিচার বিভাগ ও গণমাধ্যম প্রতিষ্ঠা, পাটকল শ্রমিকদের ন্যায্য দাবি পূরণ এবং ধানসহ কৃষকের উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য প্রদান, ব্যাংক, শেয়ারবাজার ও আর্থিক প্রতিষ্ঠান লুটের বিচার, গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি এবং দুর্নীতি ও অপশাসন বন্ধের দাবিতে ২২ অক্টোবর জাতীয় কাউন্সিল সফল করার আহ্বান জানান।

মহানগর দক্ষিণের আহ্বায়ক মাওলানা আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব মো. ফারুক রহমান।

বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, যুগ্ম মহাসচিব হুমাউন কবীর, ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

কেএইচ/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।